কবিতার অভিমান
- আবদুল্লা আল ফয়সাল - মেঘবালিকার প্রেম ২৯-০৩-২০২৪

"কবিতা" এখন আর আমার কাছে পোষ মানেনা।

আমাকে দেখলে পালিয়ে বেড়ায়।

আমাকে বলে, তুমি পাথর হয়ে গেছ!

পাথর হৃদয়ে
কবিতার জম্ম হয়না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 7টি মন্তব্য এসেছে।

sudiptabiswas
১৭-০২-২০১৮ ০৪:২৯ মিঃ

চমতকার!

foisal1012
২২-০৫-২০১৬ ০৯:১৬ মিঃ

অনেক ধন্যবাদ মুন্না খান মতিউর

foisal1012
২২-০৫-২০১৬ ০৯:১৫ মিঃ

অনেক ধন্যবাদ ইফতেখার হোসেন

Munnakhanmotiur
২০-০৫-২০১৬ ১৬:২৪ মিঃ

অ‌নেক সুন্দর

Iftekhar-hossain
২০-০৫-২০১৬ ১২:২৯ মিঃ

nice

foisal1012
১৯-০৫-২০১৬ ১৭:২৬ মিঃ

সাজেদুল ইসলাম মোল্লা, আপনাকে অনেক ধন্যবাদ। পরিবর্তিতে বড় আকারে লেখার চেষ্টা করব।

sazedul
১৯-০৫-২০১৬ ১৭:২৩ মিঃ

আর একটু বড় হলে ভাল লাগত