গল্প মানব
- নিগার সুলতানা রুমি ২৯-০৩-২০২৪

গল্প মানব,
তোমার জন্যে অল্প একটু ইচ্ছে
আমি খুব যত্নে তুলে রাখি,
চোখের কাজলের গাঢ় ভাজে
ইচ্ছের ঘুম নয়,ভালবাসা আঁকি।
গল্প মানব,এতটা অল্পে আর
কখনো করিনি কোন ভুল,
তবু এই ভুলে নেই আক্ষেপ আমার
বরং আজকাল বড় প্রিয় খোলা চুল।।
তোমার কোন দরকার নেই জানার
হিসেবের খাতায় পড়ল বাকি কত!
গোপনেই থাক আমার ইচ্ছের পারাবার
জীবনের পথটা পেরিয়ে যাও দ্রুত।

গল্প মানব,
লুকোন গল্পের খোঁজ দেবে?

১০/০৫/১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।