দু'লাইন কাব্য-০২
- আবদুল্লা আল ফয়সাল ২৫-০৪-২০২৪

আমিও একবার জম্মেছিলাম এই ধরায়,
অতঃপর তোমাদের ভিড়ে হারিয়ে গেলাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

foisal1012
২৬-০৫-২০১৬ ১১:১২ মিঃ

আমিও একবার জম্মেছিলাম এই ধরায়,
অতঃপর তোমাদের ভিড়ে হারিয়ে গেলাম।

Munnakhanmotiur
২৪-০৫-২০১৬ ১২:০৯ মিঃ

ভাল লাগল