বিন্দু তা
- সুদীপ তন্তুবায় (নীল) ২৪-০৪-২০২৪

কচি ধূলোর প্রেমে জর্জরিত একখালা মেঘ
আবশ্যম্ভাবী পরিণতি -
কয়েক পশলার বুকে কোনো শ্বাস নেই
রইল আশুষ্ক ধূলো ধূলো ছাই
ছোট্ট চড়ুই ডানায় মেখে নিল রঙধনু

আঁধারের প্রস্রাবাগার হতেই পারে
আলোকের উৎসমুখ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।