ঝড়
- সুদীপ তন্তুবায় (নীল) ২৫-০৪-২০২৪

বর্শা নয়, বৃষ্টি
সন্ধ্যা নয়, সৃষ্টি
কুড়ুল নয়, কলম উঠুক হাতে হাতে
ঝড় হোক, একটা ঝড়
মুখোশভেদী ঝড়
এক থেকে দুই, দুই থেকে তিন, সমস্ত....
পরিস্থিতির যাবজ্জীবন হবে
একবাল্মিকী সৃষ্টির আদালতে ।
কলোকল সকাল কিংবা নিঝুম দুপুরের সাক্ষ্যে
মুক্তির বাতাস
দেখবে তুমি, দেখবে তোমরা, দেখবে সবাই.......
বিদেহী শুক্রানুর মরন !
বিবর্ণ মাটির প্রেমী হবে অপসৃষ্টির কঙ্কাল
ঝড় চাই, তাই ঝড় হোক.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।