মাঝি মারেন তুরি
- সাইফ রুদাদ ২০-০৪-২০২৪

আমারে মেঘ বানাইয়া মাঝি
আকাশে উড়াইলি আমি উড়ি
মাঝি মারেন তুরি ।

আরশে বইসা নারেন মাঝি
ঝড়ার কলকাঠি আমি ঝড়ি
মাঝি মারেন তুরি ।

বৃষ্টি হইয়া ঝড়লে মাঝি
মাইনষে মরে আহাঝারি
মাঝি মারেন তুরি ।

তোর হুকুমে আমি ঝড়ি মাঝি
মাইনষে মারে গালির ঝুড়ি
মাঝি মারেন তুরি ।

আবার কখন ঝড়লে মাঝি
মাইনষে দেয় পান সুপারি
মাঝি মারেন তুরি ।

আমি বুঝি না তোর খেলা মাঝি
দাস হয়ে তোরে সেজদা করি
মাঝি মারেন তুরি ।


ওয়ারী, ঢাকা।

১৫/০৫/১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।