বিকল ক্যালকুলেটর
- বকুল দেব ২০-০৪-২০২৪

আমি আজ এক অনুৎপাদক বিকল ক্যালকুলেটর,
বহু পুরানো, এক সময়ের বন্ধু তোমার
আমাকে যথেচ্ছ ব্যবহারের পর ,
বহু হিসেব মেলানোর পর, আমাকে করেছো অথর্ব ।
তোমার হাতের আঙ্গুলে,
শায়িত শরীরের বিন্যাস করা প্রতিটি অক্ষর ক্ষত বিক্ষত ।
আমি অবিকল আছি অথচ বিকল ।
আজ যন্ত্রণায় অযতনে নির্ব্বাক, পরিত্যক্ত আশ্রয়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।