কলিকালের যিশু
- সাইফ রুদাদ - আহ্বান ২৯-০৩-২০২৪

ভয় পেওনা দেব শিশু
তুমি কলিকালের যিশু
করনা তব মাথা নিচু
জালিম শাহীর পায়েতে ।

বীরের তো নেই যে কিছু
ছোটা ছাড়া জয়ের পিছু
তুমি মোদের শেষ যিশু
ভয় পাইওনা ক্রুশেতে ।

ভয়ের তো নেই যে কিছু
নিতে হলে জয়ের পিছু
শোন কলিকালের যিশু
দিয়ে দাও প্রাণ ফাঁসিতে ।

তুমি বীর জান্নাতি শিশু
বন্ধু তব শহিদ যিশু
হেটনা তুমি কবু পিছু
এই আধাঁরের রাত্রীতে ।

তোমার পরে মরু শিশু
করবে জয়ী সব কিছু
ধরা নিবে আলোর পিছু
কর স্বপ্ন জয় ফাঁসিতে ।


ওয়ারী,ঢাকা।
০৫ মে ২০১৬ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।