কালসাপ
- আরিফুল হক দ্বীপ ২০-০৪-২০২৪

হায়!
আমি দুধকলা দিয়ে এতোদিন কাকে পুষেছিলাম?
জলজ্যন্ত একটা কালসাপ!
আমাকেই ছোবল মেরে আজ ছুটে যায় দ্রুত
অন্যের গর্তে ঢুকে,কার দুধকলা চায়??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।