মরীচিকা
- আরিফুল হক দ্বীপ ২৯-০৩-২০২৪

দেখিস না আর মরীচিকা,
বললাম,ওইতো প্রেমিকা!'
গাঁজার ঘোরে-
প্রলাপ বকছিস তুই,
সব ভ্রম,
সেতো বেশ্যার হাটে
বেশ্যা কখনো হয় না প্রেমিকা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।