নিষ্ফল ভালোবাসা
- আরিফুল হক দ্বীপ ২৮-০৩-২০২৪

আমি রইদে পুইড়া,বান-বিষ্টিতে ভিইজা
বুকের মধ্যে ফলাইছিলাম এক
ফসল ভালোবাসার-
হারামজাদীরা উজার কইরা নিলো সব,
একটাও দিলো না দাম!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।