কবিতা
- আরিফুল হক দ্বীপ ২৪-০৪-২০২৪

কবিতা,
তোমাকে একদিন বেশ্যার মুখ দিয়েও অনর্গল পাঠ
করাবো-
তুমি আমাকে ভুল বুঝো না কবিতা,
আমি তোমার কবি,জানো না কবি বলে না মিথ্যা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।