প্রতিবাদ করে বলেছিলো
- আরিফুল হক দ্বীপ ১৯-০৪-২০২৪

কাল রাতে যে বেশ্যাকে দেখেছি,
মনে আছে তার লজ্জাভরা শান্ত যুগলচঞ্চু
প্রতিবাদ করে বলেছিলো-
নষ্ট হতে আসে নি এই আবদ্ধ নগরীতে।
শাদা ইলাস্টিক কাপড়ে মোড়ানো তার স্তন
প্রতিবাদ করে বলেছিলো-
নষ্ট হতে আসে নি এই বিষাক্ত অন্ধকারেতে।
তার বড় যত্নে লালিত ওই যোনিদেশ
প্রতিবাদ করে বলেছিলো-
নষ্ট হতে আসে নি এই বিবর্ণ অশ্লীল জগতে।
অশ্রু দেখেছিলাম তার,
চোখ বলেছিলো প্রতিবাদ করে
নষ্ট হতে আসে নি সে,নষ্ট হয়েছে অসভ্য মানুষেতে।
.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।