আমিও হয়তো মানুষ হবো
- আরিফুল হক দ্বীপ ২০-০৪-২০২৪

কে জানে আমিও হয়তো একদিন মানুষ হবো
একজন শুদ্ধতম মানুষ।
পৃথিবীর সমস্ত নক্ষত্রের প্রভায় মুছে
যাবে একদিন হৃদয়ে রোপিত
অশ্লীল অমানিশাগুলো,
আমিও উজ্জ্বল হবো ধরায়।
কে জানে আমিও হয়তো একদিন মানুষ হবো
একজন শুদ্ধতম মানুষ।
মানুষ হয়েই-
পৃথিবীর অন্তিম ডিঙ্গায় পা রাখার অভিপ্রায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

niazsumon
১৯-০৬-২০১৬ ১৫:০৮ মিঃ

nice thought poem...