অভিশাপ দিয়ো
- আরিফুল হক দ্বীপ ২৬-০৪-২০২৪

তোমাকে ভালোবাসি এ যদি মিথ্যে হয়,
তবে হোক আমার কুষ্ঠ হোক,
পচে যাই,
কিলবিল করুক গায় পাপের কীট।
ফেটে চৌচির হোক মাথা
রক্তে রঞ্জিত হোক সচল রাস্তা
বেরিয়ে আসুক প্রবঞ্চক মগজ
বিনাশ হই,দ্রুতগামী ট্রাকের আঘাতে।
.
তোমাকে ভালোবাসি এ যদি মিথ্যে হয়,
অভিশাপ দিয়ো,মৃত্যু হয় যেন অপঘাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।