দীপ জ্বেলে দিলে
- আরিফুল হক দ্বীপ ২৬-০৪-২০২৪

আশাহত অন্ধকার বুকে নিয়ে চলা পথিক
তারে থামালে চোখের ইশারাতে
হাতেই আলো,দেখিয়ে বললে এইতো
হাসে জীবন পথিক-
ক্লান্ত পথিক আশা পায় ফিরে।
'বলো মেয়ে,এতোদিন কোথায় ছিলে?
আশাহতর বুকে দীপ জ্বেলে দিলে।'

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।