আমি খুশি হবো
- আরিফুল হক দ্বীপ ২৯-০৩-২০২৪

আমি খুশি হবো,
তুমি যেভাবেই আছো
একটুও কৃত্রিম রং মুখে না দিয়ে আসো,
বিছানায় যে জামা পড়ে ঘুমিয়েছিলে
সেই ভাঁজ পড়া জামা পড়েই যেন আসো।
আমি খুশি হবো,
তুমি যদি খুব কড়া সুগন্ধি না মেখে আসো,
যেভাবে মুছে গিয়েছিলো ঘ্রাণ সবটুকু শরীরের
ঘামের শোষণে কাল,
সেই বাসি গন্ধ নিয়ে আসো।
আমি খুশি হবো,
তুমি যদি কোন ফুল হাতে না আসো,
যদি কাছে এসে একটু হৃদয় খুলে হাসো।
তাই আমার কাছে মনে হবে
ভালোবাসার শ্রেষ্ঠতম উপহার।
প্রিয়তমা,তবে এসো, আমাকেই খুশি করতে এসো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।