অপরাধী
- আরিফুল হক দ্বীপ ১৯-০৪-২০২৪

দুধের বাটি খোলা,বেড়ালের কি দারুণ প্রতাপ
খিদে মিটিয়ে চলেন বাবু,রেখে যায় পদ ছাপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।