কাঠপেন্সিল
- সুকন্যা তিশা - নষ্ট বিবেকের ক্রন্দন ১৮-০৪-২০২৪

কাঠপেন্সিলের লেখাকে যেমন কাঠপেন্সিল
দিয়ে স্কেস করে পাওয়া যায় না ,
তেমনি জীবনের ভুলগুলোকেও দ্বিতীয়বার
শোধরানোর কোন উপায় থাকে না
ভুলের বোঝা নিয়েই পাড়ি দিতে হয়
মানব জীবনের বিশাল পথকে,
এটাই প্রকৃতির চরম নিষ্ঠুরতা,
তার নিজস্ব জগতের খেয়ালীপনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

showrov
২৬-০৬-২০১৬ ১১:৪২ মিঃ

সুন্দর