প্রত্যাবর্তন
- আরিফুল হক দ্বীপ ২০-০৪-২০২৪

তুমি স্যলুনে যাওনা?শেভ করো না?
চুলগুলো যা ইচ্ছে তাই বানিয়েছো,
আগে তেল দিতে,
চিরুণীতে আঁচড়াতে চুল,
রেজারে ব্লেড লাগিয়ে রোজই শেভ করতে।
কি হলো বলতো তোমার?
অভিমান?
ছেড়ে এসেছিতো অনলের পৃথিবী,
রুক্ষ মরু উদ্যান-
পিপাসার্ত জানো খুব পিপাসার্ত।
আমার হাতটি ধরবে?একটু চাইযে জল।
তোমার মতো আমিওযে খুব ছিলাম না সুখে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

MOTALEB
১০-০৯-২০১৬ ০৬:১০ মিঃ

অসাধারণ লিখেছো

Shajahanbiplob
২৩-০৮-২০১৬ ০২:২৬ মিঃ

ভাল লাগলো,,,,,,সুন্দর শব্দশৈলী দিয়ে সাজিয়েছেন।
শুভেচ্ছা রইল।

smjan
২১-০৮-২০১৬ ১৬:১৬ মিঃ

সুন্দর