হঠাৎ খুশির বৃষ্টি
- শেখ মাফিজুল ইসলাম ১৯-০৪-২০২৪

আর এসো না কদম তলে
দিদি ভীষণ রাগ ক'রে
তোমার আমার ভালোবাসা
স্বার্থ দিয়ে ভাগ করে।

বাউন্ডুলে বেকার তুমি
বাবার টাকায় ফোন করো
লোক দেখানো লেখা পড়ায়
প্রতি বছর ফেল মারো।

মাথার দিব্যি আর এসো না
দেখলে দিদি রাগ ক'রে
তোমার আমার ভালোবাসায়
প্রাপ্যটা সে ভাগ করে।

নিষেধ যতই করি আমি
নিষেধগুলো মিষ্টি হয়
কদম তলে কদম ফুলে
হঠাৎ খুশির বৃষ্টি হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।