কষ্ট
- রুহুল আমীন রৌদ্র ১৯-০৪-২০২৪

কষ্ট রে, তুই আমায় ছেড়ে যাসনে,
আমার বুকেই তোর অবাঁধ বিচরণ।
অনেক সুখগুলো চূর্ণ করে তোকে পেয়েছি,
তোর মাঝেই আমি মিশে রবো চিরকাল,
দোহাই তোর আমায় ছেড়ে যাসনে।
আবেগের অশ্রুগুলো তোর আকাশে, কালোমেঘ হয়
আছে,
ক্ষণে ক্ষণে ঝরে যায়,
সিক্ততার অবগাহনে আমারে ভাসায়,
আমি তো ভাসতেই চাই নিরন্তর।
সুখের দ্বারে কতোবার ঘুরেছি,
খুঁজে পাই নি তার মানবতার দৃষ্টি,
তোকে তো পেয়েছি.....,
আমাকেই তুই বানিয়ে নে তোর, জীবন্ত প্রতিচ্ছবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।