অপয়া নিয়তি
- রুহুল আমীন রৌদ্র ২৫-০৪-২০২৪

প্রতিদিনই দু'চারটে আকাশ ভাঙে আমার মাথায় !
লেপ্টে যাই মৃত্তিকার সনে,
যেখানে কষ্টেরা ধূলি হয়ে মিশে আছে,
সেখানে মিশে থাকি কিছুক্ষণ,
খুঁজে পাই কষ্টেপোড়া মানুষগুলোর দেহাবশেষ।
অতঃপর সোঁজা হয়ে দাঁড়াই,
স্প্রিংয়ের ন্যায়,
আরও একটি আকাশ ভাঙার প্রতীক্ষায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।