রেখা তুমি কালের স্মৃতি
- রুহুল আমীন রৌদ্র ১৯-০৪-২০২৪

ওগো মোর অনুসূয়া প্রেয়সী রেখা,
তুমি আজ কতো দূরে,
আমার চোখে কালের নিদ্রা।
মনেপড়ে কি গো,
তোমার আমার স্বপ্নরেখা মিলেছিল কোন একদিন,
হেঁটেছি দু'জন অজানা একই গন্তব্যে,
পাল তুলে ভাসিয়েছি সাম্পান একই স্রোতে,
হাতে হাত ধরে পেরিয়েছি কত নিন্দার কাঁটা,
কত অপমান,
গঞ্জনা, বঞ্চনা...........।
দুর্ভাগ্যের বিধ্বংসী ঝড়ে,
পাল্টে গেছে ওরা,
আজ আমি বক্রতায় তুমি সরল ধারা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।