শুদ্ধ প্রেম
- শাওন সারথি ২৯-০৩-২০২৪

তোমার সাথে রাত্রি হব
দিনের বেলায় রৌদ্র,
নীলচে তোমার শাড়ির ভেতর
লিখব আমি ভদ্র।
ইচ্ছে হলেই চাইতে পার
নাইতে পার আমার জলে,
ডুব সাঁতারে মত্ত যেথায়
ভালোবাসা জমে আর গলে।
আমার রক্ত লালচে বেশ
তোমার সাথে মিলবে,
তোমার পায়ে আলতা রঙে
ভালোবাসা গিলবে।
পায়ের সাথে পা মিলিয়ে
যেদিন আমরা হাঁটবো,
ভালোবাসায় চিমটি কেটে
অভিমানে কাটবো।
কবির প্রেমে ঘাপলা নেই
একেবারেই শুদ্ধ,
নারীর শাড়ির আঁচল ছুঁয়েই
বলেছেন এক বুদ্ধ।
তাইতো তোমার নখের ডগায়
মেঘছুঁয়ে হয় আদ্র,
নীলচে তোমার শাড়ির ভেতর
লিখব আমি ভদ্র।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।