ও মন ও সুখ
- মুহাম্মদ হেলাল উদ্দিন ২০-০৪-২০২৪

তোমার জীবনে চাও সুখ অফুরান
বিচিত্র প্রাপ্তির জালে, স্বপ্নের ভূবনে
কভু কি ভাবিয়াছ তুমি ? দু:স্হ শিশুটির তরে

সুখ কী আসিয়াছে কভু ক্ষুদ্র জীবন পরে !

কত দিবস কাঁদিয়াছে সে কঠিন ধরার বুকে

পেটের টানে কাজের সন্ধানে দু:খ - ব্যথা সয়ে ।

আঁধার ভেদিয়া জাগিবে কী অন্তরাত্না

তোমারই পরশী অপার মর্মস্পর্শী

কঠি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।