নেই যে আজি
- সাইফ রুদাদ ২০-০৪-২০২৪

নেই যে আজি
ঈদ আনন্দ
আমার কাছে
মনটা মন্দ।

জঙ্গিদের ঐ
ফোনের থ্রেডে
কাঁপছি সদা
নিয়ে প্রাণটা।

কোথায় গিয়ে
নিস্তার পাবো?
করবো কি যে
পাইনা ভেবে।

পাবে না রক্ষা
আমার প্রাণ
করবে জঙ্গি
খান খানান।


০২ জুলাই'১৬ ইং
চরপদ্মা, বরিশাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।