প্রেমের চিত্রকল্প
- শাওন সারথি ২৬-০৪-২০২৪

তোমার সাথে রাতের দেখা
চাঁদের অন্ত্যমিল।
ঠোঁটের নিচে ঘাড়ের পাশে
একটা কালো তিল।
আমায় দেখে একটু হাসে
চোখ ফিরিয়ে নেয়,
কালো চোখের কালো ভ্রমর
আমায় সঙ্গ দেয়।
মধ্য রাতে বৃষ্টি আসে
তিলের পাশে জল,
অন্ধকারে সৃষ্টি হাসে
চাঁদের অবিকল।
কলের পাশে জলের ছায়া
জলের পাশে কাম,
কালো কালো তিলের মায়ায়
জমছে আমার ঘাম।
ঘামের সাধ নোনতা তাই
বৃষ্টি জলে ধুই,
ঠোঁটের নিচে ঘাড়ের পাশে
একটা তিল ছুঁই।
ছুঁয়েই দেখি তিলের মাঝে
জমছে আমার প্রেম,
প্রেমের সাধে উষ্ণতাতে
গলছে রক্তে হেম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।