আসবে কি ফিরে আবার
- আব্দুল মান্নান মল্লিক ১৮-০৪-২০২৪

আসবে কি ফিরে আবার

আব্দুল মান্নান মল্লিক

বল ওগো বল শুধু একবার,
আবার কি আসবে ফিরে
আমার দুয়ারে।
হৃদাঙ্গনে দিয়েছিলাম ঠাঁই যারে,
পরমাত্মীয়ের সমাদরে।
দিনের আলোয় অনাহারে।।
চেয়ে দেখ ওই গগন পশ্চিমায়,
বিদায়ের কালে চন্দ্রে মিলায়।
কারো হাসিতে , কারো কান্নায়।।
বল ওগো বল শুধু একবার,
আসবে কি ফিরে জীবনে আবার।
নিষ্ফল কান্নায় করবোনা চিৎকার,
ওই যে ছুঁয়ে যায় আমার দুয়ার।।
জীবনের সময় অজান্তে যায় সরে,
আবার আসবে ফিরে এমনি করে।
কেউবা থাকবে সেদিন কেউ যাবে মরে।।
বল ওগো বল শুধু একবার,
পাবো কি দেখা জীবনে আবার।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।