শুভ সকাল
- বকুল দেব ২৯-০৩-২০২৪

আর সব দিনের মতো
আজকের দিনটাও শুরু হয়েছে
ভোর সাড়ে পাঁচটায় ।
স্মার্ট মোবাইলের দৌলতে
এলার্ম ঘড়িগুলো
সরকারী হাসপাতালের বদমেজাজী নার্সের মতো
আর ডাকাডাকি করে না ।
ওদের কণ্ঠস্বর এখন অনেক মধুর,
অনেক স্নেহ মাখা সুরে ডাকে আমায় ।
প্রায় সকালের মতো আজো গুন গুন করলাম
" তুমি ডাক দিয়েছো কোন সকালে কেউ তা' জানে তা......।"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

SkRijaul
১৬-০৬-২০২০ ২০:১২ মিঃ

খুব ভালো লাগলো আপনার শুভ সকাল কবিতাটি পাঠ করে।

klsohel
২৬-০২-২০১৯ ১২:০৯ মিঃ

খুব সুন্দর শুভ সকাল কবিতা টা। ধন্যবাদ ।