আলোর পাখী
- রুবিনা মজুমদার ২৫-০৪-২০২৪

আমি হতে চাই আলোর পাখি ,
,
তাই অন্ধকারকে দুরেই রাখি ।

অন্ধকার কাছে এসোনা -
-
অন্ধকারকে ভয় পাই ।

তাই আঁধারের খোঁজে -

আলোর প্রদীপ জ্বালিয়ে যেতে চাই !!

বাংলা লতিফা --- ( ১ )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।