আকাশ ও মানুষ
- রুবিনা মজুমদার ২৫-০৪-২০২৪

আকাশের সাথে মানুষের অদ্ভুত মিল ,

আকাশ যেমন ক্ষণে ক্ষণে রঙ বদলায় -

বহুরূপী মানুষগুলো ও ঠিক তেমনি-

সময়ের সাথে রঙ বদলায় ।

মানুষ কখনো কখনো মুগ্ধ আকাশের রুপে ,

আবার কখনো মানুষ সুখ খোঁজে প্রিয়ার চোখে !!

বাংলা লতিফা --- ( ২ )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।