শ্রাবণের বৃষ্টি
- রুবিনা মজুমদার ২০-০৪-২০২৪

হৃদয়ের নীল আকাশের বুকে
এক টুকরো সাদা - কালো মেঘ -
আজ শ্রাবণের বৃষ্টি হয়েই ঝরে !!

তোমার ভালোবাসার ছল --
ভিজিয়ে দিয়েছে হৃদয়ের আঁচল ।
আমার মনের মেঠো পথের ধারে -
কান্নার ভিড়ে বেদনার সুর জেগে উঠে ।
আমার দু'চোখের দৃষ্টিতে -
ভিজে যায় শ্রাবণের বৃষ্টিতে !!


দেখেনা তো কেউ দু'নয়নের পানি -
শুনেনা তো কেউ জীবনের বিষাদ কাহিনী -
বুঝেনা তো কেউ হৃদয়ের আহত বানী ।
শুধু যন্ত্রণার আকাশের তুলিতে বৃষ্টি নামাই --
নীপবনে অজানা স্বপ্ন সাজাই --- !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।