চলে গেছো
- মমিনুল হক ২৪-০৪-২০২৪

সেতো চলে গেছে; তবুও কেন সে আসে? মেঘ হয়ে মনের আকাশে ভাসে। বৃষ্টি হয়ে নষ্ট করে, আমার সোনার জীবন ! . সেতো চলে গেছে প্রতিটি ক্ষণে কেন সে জরিয়ে থাকে? যেন নদীর বুকে বারি হয়ে, অতঃপর স্রোত কে আপন করে। আমার কূল ভেঙ্গে রুপ দেয় বৈচিত্র্যহীন ! . সেতো চলে গেছে তবে কেন তাকে ভুলতে পারি না? ওর স্মৃতি গুলো কাঁদায়! আমাকে পৃথিবী বুক থেকে দূরে সরে দিতে চায়। . সেতো চলে গেছে তার দেখা পায় কেন পাশে? দেহের ভিতরে রক্ত হয়ে মিশে, আমাকে দেয় ক্যান্সার ! অবশেষে মৃত্যুপথের গাড়িতে উঠে, চলতে শুরু করলাম অজানা কোন ভূবনে। ক্ষমা করে দেয় পৃথিবী, তোর জন্য খোদার কাছে এই মিনতি। সুখে রাখ ওকে,আমাকে দিও কষ্টতে ভরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।