অচেনা স্টেশনে
- রুহুল আমীন রৌদ্র ২৫-০৪-২০২৪

এ ধরাধাম এক নশ্বর রেল লাইন,
সময় এক দুরন্ত চলন্ত ট্রেন,
ছুটে চলে অনন্তের পানে,
আমি এক ক্ষণস্থায়ী যাত্রী,
রেললাইন থাকবে, ট্রেনও ছুটে চলবে,
আমায় শুধু রেখে যাবে, কোনএক অচেনা স্টেশনে,
যেথা হতে হারিয়ে যাওয়া যায়,
ফিরে আসার রুদ্ধ প্রাচীর দুর্লঙ্ঘনীয়।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।