প্রণয়ালিঙ্গনে
- রুহুল আমীন রৌদ্র ২৪-০৪-২০২৪

পান্ডব কৌরব কুরুক্ষেত্রে উন্মাদ,
তপ্তলহুর লহরে স্নান করুক ওরা,
আমি স্টিক্স নদী সাঁতারিয়ে হয়েছি পাড়,
অজেয় করেছি সর্বাঙ্গ।
একিলিস আলেকজান্ডার মত্ত হোক হেলেন রণে,
আমার সর্বাঙ্গ মত্ত তোর সনে।
সখি, সেই ষোড়শিনী হয়ে,
শ্রাবণসিক্ত কোমল তনু,
কদম্ব কোমল অধর,
আবেগের নলিন হস্ত লয়ে,
আয় আরেকবার মাতি প্রণয়ালিঙ্গনে,
পুড়ে যাক রোম, মাচুপিচ্চু রসাতলে,
বিষাদ তিক্ততা ধুয়ে যাক প্লাবনে,
আর একবার ভিজি প্রণয় শ্রাবণে।
আসবি কি,
বিন্ধ্যাচল টপকিয়ে ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।