লিমেরিক – ৪
- সাইদুর রহমান ১৮-০৪-২০২৪

যত বলি যেন তা কম হয়
রেখে গেলে যত ভালো লোকেরা ভাবে যেন এ বিনিময়
জগত কানন হয় আরো আলোকিত, সুরভিত, পুষ্পময়;
যদিও নস্যাৎ, তোমার আকুতি মিনতি
সকল প্রাণীতে ঢেলে গেলে প্রেম প্রীতি
একেই কয় মানুষ সত্য শ্রেষ্ঠ যত বলি যেন তা কম হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।