লিমেরিক - ২
- সাইদুর রহমান ২০-০৪-২০২৪

কই আর থামে
আতঙ্ক আর কান্না জীবনের, কই আর থামে আজকাল
ঐ হিমালয় কি বিশাল দৃঢ় যেন হাসি খুশিতে চিরকাল;
বুকের ধন পাথর তবুও কাঁদে
ক্লান্তি অশান্তি যত উতলা নদে
পাথরেও ফুটে ফুল নদীও পায় শেষে সমুদ্রের নাগাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।