লিমেরিক – ৩
- সাইদুর রহমান ১৮-০৪-২০২৪

নশ্বর এ কঠিন জগতে
নাইবা পেলে ধন-ভাণ্ডার, ভালো তোমার স্বভাব চরিত্র
সকলের আশ্বাস বিশ্বাস তুমি, কাওকেই দাও না ক্ষত;
ভালোবাস তরুলতা, পশুপাখি ও মানুষ
দুঃখ দৈন্যে, বিপদ আপদে উবে না হুশ
নশ্বর এ কঠিন জগতে তুমিই তো মানুষ, সবার প্রীত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।