আমি বড় পাঁজি
- সাইফ রুদাদ ২০-০৪-২০২৪

পায়ের উপর পা তুলেছি
নাকে দিছি তেল
আমি হলাম মস্ত রাজা
কারও নাই ভেল।

পোলাও কোরমা খাচ্ছি
আমি রোজ রোজ
আরও আছে কত কিছু
কত রঙ্গ ভোজ।

সুইচ ব্যাংকে টাকা আছে
আছে দামি গাড়ি
রাত দিন চাই আমি
রম রমা নারী।

মক্কা মদিনা হজ্ব করেছি
লোকে কয় হাজী
আসলে আমার কালো টাকা
আমি বড় পাঁজি।

২০ জুলাই ২০১৬ ইং
রাজগঞ্জ, শরীয়তপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।