খানিক পরেই অস্ত যাবে
- সাইফ রুদাদ ২৮-০৩-২০২৪

আসবে দেখো আবার কালো
রাত অন্ধকার
দূর বনে পাখি গাইবে গান
রাত বন্দনার।

সেদিন আর আজকের মত
বসে নদীর পার
গল্পে গল্পে হাসবো না দেখো
প্রিয় আমার আর।

সেদিন হয়ত বুড়োবুড়ি
হয়ে পড়েই রবো
শূণ্য ঘরে শুধুই তুমি আমি
আর জন্মানো নব

হয়ত এই নদীর পারে
পাশাপাশি বসে
জীবনের হিসাব মিলিয়ে
নেবে অঙ্ক কষে।

সেই রাত নয়তো দূরে
ওগো প্রিয় তমা
খানিক পরেই অস্ত যাবে
লাল সূর্য্যি মামা।

১৯ জুলাই '১৬ ইং
রাজগঞ্জ, শরীয়তপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।