তোমার ইচ্ছা
- সাইফ রুদাদ - নারী ও প্রকৃতি ১৯-০৪-২০২৪

যেখানে খুশি তোমার
আমার ওষ্ঠ, থুতুনি, কপাল
সব তোমার।

তুমি যা ইচ্ছে তাই করো
আমার ব্রা, প্যান্টি সব খুলে।
সব তোমার অনুগত।

তুমি পান করতে পার
আমার স্তন
ইচ্ছে হলে খামছে ধরতেও পারো।

তুমি আমার গভীর
নাভিদেশে জিহ্বাটাকে
গোসল করাতে পারো।

তোমার ইচ্ছা
তুমি চাইলে যা খুশি তাই করতে পারো
আমার উরুতে, যেখানে খুশি।

তুমি আমার যোনিপথে
নল দিয়ে থেতলে দিলেও
আমি কিচ্ছু বলবো না।

আমি তোমার অনুগত
চিরদিন তোমার অনুগত
তুমি যা ইচ্ছা তাই করো।


২২ জুলাই ২০১৬
রাজগঞ্জ, শরীয়তপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।