বৃষ্টির দিনে
- সাইফ রুদাদ ২৫-০৪-২০২৪

টিনের চালে
পড়ছে বৃষ্টি
বনের ডালে
কাড়ছে দৃষ্টি।

পূবের বিলে
নদীর সৃষ্টি
ধরছে জেলে
ভরছে বাটি।

বৃষ্টির জলে
স্কুলের ছুটি
পাড়ার ছেলে
হাসছে মিষ্টি।

বৃষ্টির দিনে
খোদার সৃষ্টি
দৃষ্টির কোণে
প্রশ্নর বৃষ্টি।

চরপদ্মা, বরিশাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।