আমার কবিতা
- মমিনুল হক ২০-০৪-২০২৪

২৩-০৭-১৬
.
আমার কবিতা
শেখ মমিনুর ইসলাম
______________________________________________
আমার কবিতা ব্রিটিশদের দুশত বছরের অত্যাচারে।
আমার কবিতা সালাম বরকতদের মাতৃভাষার ভালোবাসায়।
আমার কবিতা আসাদ ও জুহার রক্তে।
আমার কবিতা পঁচিশ মার্চের কান্না ও মৃত্যুর চিৎকারে।
আমার কবিতা ডিসেম্বরের বিজয় গানে।
আমার কবিতা দুঃখি মায়ের কান্নার জলে।
আমার কবিতা অসহায় বাবার বিদ্যাশ্রমে যাওয়ার দৃশ্যে।
আমার কবিতা পথ শিশুদের ক্ষুধার যন্ত্রণায়।
আমার কবিতা বস্তি বাসির ভাঙ্গা চালের ফুটোয়।
আমার কবিতা গরিব শ্রমিকের ঘামের গন্ধে।
আমার কবিতা শিশু শ্রমের বিরুদ্ধে।
আমার কবিতা কৃষকের পরিশ্রমে।
আমার কবিতা রাখালের বাঁশির সুরে।
আমার কবিতা মাঝির সাহসীকতায়।
আমার কবিতা জেলের জালে।
আমার কবিতা কুমারের মাটির খেলায়।
আমার কবিতা তাঁতিদের সুতোয়।
আমার কবিতা মুচির হাতের পুরাতন জুতায়।
আমার কবিতা শিক্ষকের শিরের জ্ঞানে।
আমার কবিতা সবার তরে-সবার বিবেকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shekmominurislam
২৩-০৭-২০১৬ ২২:৫৯ মিঃ

আসুন কবিতাকে ভালোবাসি