দুই আকাশ
- আলী আহম্মেদ ২৪-০৪-২০২৪

দুই আকাশ
ali ahmed

একটা আকাশ মিথ্যা বলে
একটা আকাশ সত্য
কোন আকাশে যাব আমি
কার সাথে করবো বন্ধুত্ব।

একটা আকাশ দূরে চলে
একটা আকাশ উল্টো
কোন আকাশে হাত বাড়ালে
হাতটা টেনে ধরতো।

একটা আকাশ পদ্য বলে
একটা আকাশ গদ্য
কোন আকাশে মন দিলে
পথ হবে না রুদ্ধ।

একটা আকাশ স্বপ্ন দেখায়
একটা আকাশ গল্প
কোন আকাশে ঘর বাঁধিলে
সুখ হবে অল্প।

25 july 2016

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

nilakashermegh
২৭-০৭-২০১৬ ১০:৪৭ মিঃ

অসাধারণ