লিমেরিক – ৫
- সাইদুর রহমান ২০-০৪-২০২৪

চারিদিক মিষ্টি মুখর
ধান ক্ষেতে ঐ শালিক, চড়ুই না হতেই ভোর
দূর উপত্যকা থেকে ভেসে আসে বাঁশির সুর;
আপেল, আঙ্গুরে ছেয়ে গেছে বন
পাখিদের কলতান যেন সারাক্ষণ
ঋতু কন্যার নৃত্য গীতে চারিদিক মিষ্টি মুখর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।