ভাগ্য দোষে
- সাইফ রুদাদ ১৯-০৪-২০২৪

আশা ছিল মনে মনে
প্রেম হবে তার সনে
আশা ছিল মনে মনে
গল্প হবে দুই জনে।

আশা ছিল মনে মনে
বিয়ে হবে তার সনে
আশা ছিল মনে মনে
ঘর হবে তার বনে।

আশা ছিল মনে মনে
স্নেহ দিবে ক্ষণে ক্ষণে।

ভাগ্য দোষে অন্য জনে
নিয়ে এল দূর বনে।
মারে কষে সেই জনে
কটু কথা ক্ষণে ক্ষণে।


৩১ জুলাই ২০১৬ ইং
রাজগঞ্জ বাজার, শরীয়তপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।