ছাতার ফুটো
- শাওন সারথি ২৫-০৪-২০২৪

আমার ছাতার ফুটো দিয়ে
ঝরছে বৃষ্টি পানি,
তাহার লাগি কাহার লাগি
আমি না ন জানি।
ঝরছে পানি বইছে হাওয়া
উড়ছে বটের পাতা,
ভিজছে ধূলা নাড়ছে কুলা
ঘুরছে আমার ছাতা।
মেঘ করেছে বজ্র আলো
পথে জলের ধারা,
লুঙ্গি কাছায় সড়ক যানে
কেউবা দিশে হারা।
কেউবা ভিজছে ইচ্ছে করে
কেউবা যানে জটে
তাহার লাগি কাহার লাগি
কতকি যে ঘটে!
আমার ছাতার ফুটো দিয়ে
ঝরছে বৃষ্টি পানি,
তাহার লাগি কাহার লাগি
আমি না ন জানি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।