তুমি ডাকলে কাছে
- নিগার সুলতানা রুমি ২৯-০৩-২০২৪

তুমি ডাকলে কাছে
হৃদয়ের আনাচে কানাচে
ঢেউ ওঠে খুব,
আমার ভেতরে তোলপাড়
বাড়ে হৃদয়ের ভার
আর তোমাতেই দি' ডুব।

তুমি শোনালে রুপকথা
প্রাণ পায় সব নীরবতা
সত্যি মনে হয় সব গল্প,
স্বপ্নেরা সত্যের মত লাগে
যা হয় নি কখনো আগে
ইচ্ছেরাও হাঁটে অল্প সল্প।

তুমি আঁকলে প্রেমের ছবি
রঙিন লাগে পৃথিবীর সবই
কল্পনা ছাড়ায় তার মাত্রা,
আমি ঘুরে ফিরে বারেবারে
দাঁড়াই এসে তোমারই দুয়ারে
একসাথে শুরু হয় পথ যাত্রা।

তুমি ভাসো যদি খুব প্রেমে
চিঠি আসে অজস্র,নীল খামে
ভালবাসায় ভরে থাকে তার পাতা,
শুকনো ফুলের কুঁড়ি,বকুলের মালা
প্রতিনিয়ত চলে বদলের পালা
বাতাসে ভাসে ভালবাসার বারতা।

তুমি ডাকলে কাছে
হৃদয়ের আনাচে কানাচে
খুব জোর ঢেউ ওঠে
আমি তোমাকে খুব চাই
তাই হৃদয় আঙিনায়
প্রেমের অজস্র পদ্ম ফোটে।।

৩০/০৭/১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

MOTALEB
১৭-০৯-২০১৬ ১৩:০১ মিঃ

শব্দগুলো রোমান্টিক । খুব ভাল লাগলো । আমার প্রোফাইলে আমন্ত্রন রইলো । ফেসবুক কষ্টের রাজা ।