এখানে এসো না
- রুহুল আমীন রৌদ্র ২৮-০৩-২০২৪

এখানে এসো না, ভালবাসার কোমল হস্তপেতে,
একরাশ উষ্ণ স্বপ্ন সাজাতে,
আমার বুকের মাঝে ভয়ংকর হ্যাংসন ডং !
আদিম হিংস্র প্রাণীর অভয়ারণ্য।
এখানে বিষধর কোস্টাল তাইপান, ব্লাকমাম্বার বসবাস,
বিষাক্ত মাকড়সা ছিঁড়ে খাবে তোমায়।
এখানে তপ্ত গোবি,
ভালবাসার বৃষ্টি ঝরানো বৃথা,
আবেগের পু্ষ্প অহর নিপ্রস্ফো।
বিশ্বাস করো,আমার ভেতরটা এক বিধ্বস্ত ট্রয়,
দুখের হুতাসন দহনে, ঝলসে যাওয়া বিরান ভুমি,
এখানে এসো না..
এখানে এসোই না......,
মরে যাবে তোমার স্বপ্ন, ঝরে যাবে তুমি।
---০---

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।